অশ্লীল জোকস: সুশীল সমাজ তফাৎ থাকো

AG00090_

  • ☺   ম্যাডামঃ তিতুমীর কে চিনো ?
  • ☺   ছাত্রঃ না ম্যাডাম, চিনিনা।
  • ☺   ম্যাডামঃ তোমার পড়াশুনায় মনোযোগ দাও। তাহলেই চিনতে পারবে।
  • ☺   ছাত্রঃ আপনি কি ঝরা আন্টিকে চিনেন?
  • ☺   ম্যাডামঃ না, চিনিনা…!
  • =
  • =
  • =
  • =
  • ☺   ছাত্রঃ আপনার জামাইয়ের উপর মনোযোগ দেন। তাহলেই চিনতে পারবেন..!!

AG00090_

  • ছেলে: আই লাভ ইউ
  • তুমি এই দুনিয়ার সবচে সুন্দর মেয়ে
  • মেয়ে: কিন্তু তোমার পিছেতো আমার চেয়ে অনেক সুন্দর এক মেয়ে দাড়িয়ে আছে।
  • ছেলে পিছে ফিরে দেখল সেখানে কেউ ছিলনা
  • মেয়ে: তুমি যদি সত্যি আমাকে ভালবাসতে তাহলে কখনো পিছনে ফিরে দেখতে না “আই হেট ইউ!!!”
  • মরাল: মরাল টরাল কিছু নাই মেয়ে চালাক আছিল!!!
  • “কিন্তু দোস্তরা কাহিনী এখনো শেষ হয় নাই…
  • ছেলে: ওকে তোমার ইচ্ছা। তাইলে এই হীরার আংটিটি কাকে দিব??
  • মেয়ে: আচ্ছা আমি কি একটু মজাও করতে পারবনা আমার জানুর সাথে??
  • মেয়ে রিং এর বক্স দেখল.. রিং নিয়ে পরের দিন এসে বলছে “আরে এইটা তো সত্যিকারের হীরা না!!”
  • ছেলে: তুমি যদি আমাকে ভালবাসতে তাহলে এইটা পরীক্ষা করে দেখতে না আসল নাকি নকল “আই হেট ইউ”
  • মরাল: মরাল টরাল কিছু নাই ছেলে মেয়ের চেয়ে এক ডিগ্রি উপরে আছিল। হিহিহিহি…
Comments
3 Responses to “অশ্লীল জোকস: সুশীল সমাজ তফাৎ থাকো”
  1. অর্ক চৌধুরী বলেছেন:

    🙂🙂

    Like

  2. নবনী আফরোজ বলেছেন:

    Ai rokom koy ek ta mey amar dorker. Arai parbe desh o jatir unnoti korte.

    Like

  3. wahiduzzaman বলেছেন:

    আমি একজন খোলা মনের বন্ধু খোজছি তার সব আর্থিক অনার্থিক সাহায্য সহযোগিতা আমি করব কিন্তু তাকে অবশ্য ই ভাল মনের একটা মেয়ে হতে হবে কেহ থাকলে আমাকে কল কর তার সকল দুঃখ গুলো ভাগাভাগি করে নিব 01677216690

    Like

বন্ধুরা, লেখাটি সম্পর্কে তোমার মন্তব্য লিখো..প্লিজ..: (ইমেইল এড্রেস জনসমক্ষে প্রকাশ করা হয় না।)

