কালেকটেড জোকস: স্বামী-স্ত্রী-০১০

স্বামী : তুমি কি জানো আমার ক্ষমতা কত?
স্ত্রী : না। একটু দেখাও তো।
স্বামী : ওই যে দেখছ ট্রেনটা আসছে,
ওটাকে আমি এখনই থামিয়ে দিতে পারি।
স্ত্রী : দাও তো দেখি।

স্বামী লাল কাপড় উড়িয়ে ট্রেন থামালেন।
গার্ড সঙ্গে সঙ্গে ট্রেন থেকে নেমে থামানোর
কারণ জানতে চাইলেন।
স্বামী : আমি স্ত্রীকে আমার
ক্ষমতা দেখাচ্ছিলাম।
এ কথা শুনে গার্ড তার
পেছনে সজোরে লাথি দিয়ে চলে গেলেন।
স্ত্রী : গার্ড তোমাকে লাথি দিল, তুমি কিছু
বললে না?
স্বামী : আমার ক্ষমতা আমি দেখিয়েছি, সে তার
ক্ষমতা দেখাবে না…?

Comments
One Response to “কালেকটেড জোকস: স্বামী-স্ত্রী-০১০”
  1. Robin, বলেছেন:

    Robin
    Interested Ladies call me 01937-145768

    Like

বন্ধুরা, লেখাটি সম্পর্কে তোমার মন্তব্য লিখো..প্লিজ..: (ইমেইল এড্রেস জনসমক্ষে প্রকাশ করা হয় না।)

