একটি দারুন সুন্দর মসৃন পেলব টাইটফিট ভোদার ছবি…

একটি আদর্শ ভোদা

একটি আদর্শ ভোদা

এই ভোদাটি আমার বেস্ট-ফ্রেন্ড কাম বয়ফ্রেন্ড কাম লাইফ-পার্টনার কাম লাভার কাম হাজব্যান্ড পার্থ’র খুব পছন্দের। আমার ভোদাটিও পার্থ’র খুব পছন্দের। তবুও পার্থ মাঝে মাঝে আমাকে বলে যে, তার নাকি মনে হয়, আমার ভোদাটা একবার চেটে-চুষে-চুদে সে যে তৃপ্তি পায়, এই ভোদাটা চেটেই সে ততোটা তৃপ্তি পাবে!!

বেস্ট-ফ্রেন্ড কাম বয়ফ্রেন্ড কাম লাইফ-পার্টনার কাম লাভার কাম হাজব্যান্ড এর মুখে এরকম কথা শুনে বেশিরভাগ মেয়েরই খারাপ লাগবে, তাই না? কিন্তু পার্থ’র এই কথা শুনে আমার খারাপ তো লাগেইনি বরং ইচ্ছে করে ওকে এই ভোদাটা চাটার সুযোগ করে দিতে।

কিন্তু কী করে করবো? এই ভোদাটার মালিক যে কে, সেটাই তো জানিনা!

একদিন পার্থ আমার ভোদার কিছু ক্লোজ ফটো তুললো। তারপর একেকটা ফটো কম্পিউটারে ওপেন করে করে দেখছে আর নানা রকম মন্তব্য করছে। ভোদার এটা দারুণ, এই জায়গাটা সুন্দর, পাপড়ি দুটো ভীষন চমৎকার, গর্তটা ভীষণ টাইট, ক্লিটোরিচটা জটিল ইত্যাদি ইত্যাদি.. ওর এসব কথা ও মন্তব্য শুনে আমি ভেতরে ভেতরে ভীষন একসাইটেড আর হ্যাপী বোধ করলাম। তারপর সে বাইরে যাওয়ার পর আমি নেটে বসলাম। গুগুল-এ সার্চ করে অনেক অনেক ভোদার ফটো বের করলাম। কারন আমি অন্যান্য চমৎকার ভোদার সাথে তুলনা করে দেখতে চাইছিলাম আমার ভোদাটা সত্যি কীরকম? কতোটা সুন্দর। আমার ভোদাটা সত্যিই অনেক সুন্দর নাকি শুধু পার্থর কাছেই তা সুন্দর লাগে।

তারপর যে ভোদাগুলো সুন্দর লাগলো সেগুলো থেকে বাছাই করে করে এই ফটোটা সহ আরো কয়েকটা ভোদার ফটো আমি কম্পিউটারে সেভ করে রাখলাম। কেননা আমার মনে হলো এই ভোদাটা আমার ভোদার চেয়ে অনেক বেশি সুন্দর। যদিও নিজের জিনিসের সাথে অন্যের জিনিসের তুলনা নিজে করলে নিজেরটার প্রতি একটা পক্ষপাত আসা স্বাভাবিক, তবু আমি এটা নিঃসন্দেহে বলছি যে, এই ভোদাটা সত্যিই আমার ভোদার চেয়ে সুন্দর। আর তাছাড়া আর যে ভোদাগুলো দেখেছি সেগুলোকে আমার নিজের ভোদার চেয়ে সুন্দর লাগেনি আমার কাছে।

তাহলে এবার নিশ্চয়ই আমার ভোদাটা দেখতে ইচ্ছে করছে আমার ছেলে বন্ধুদের, তাই না?

একটু অপেক্ষা করো প্লিজ.. আমি আজ রাতেই পার্থকে বলবো আমার ভোদার কিছু ফটো তুলতে। কয়েক দিনের মধ্যেই আশা করি আমার ভোদার ছবি তোমাদেরকে দেখাতে পারবো..ওয়েট প্লিজ..

Comments
15 Responses to “একটি দারুন সুন্দর মসৃন পেলব টাইটফিট ভোদার ছবি…”
  1. আহাহা..জটিল একটা ভোদা গো.. এই ফটোটা মিমনের কাছে দেখেছিলাম তার মোবাইলে, পরে ব্লুটুথ দিয়ে ট্রান্সফার করে আমি আমার ব্লগে পাবলিশড করেছিলাম। এবার ফটোর পেক্ষাপটটা জানা গেলো।
    বৌদি তুমি বলছো যে, “এই ভোদাটা সত্যিই আমার ভোদার চেয়ে সুন্দর। আর তাছাড়া আর যে ভোদাগুলো দেখেছি সেগুলোকে আমার নিজের ভোদার চেয়ে সুন্দর লাগেনি আমার কাছে।” তোমার এই কথায় বোঝা যাচ্ছে তোমার ভোদাওটাও অসাধারণ..
    বৌদি, তোমার ভোদাটা কবে দেখাবে গো আমাদের বন্ধুদের? প্রিজ একটু দেখাও না গো…

    Like

    • ইসসস..বৌদির ভোদা দেখার কতো শখ!! কেনো নিজেরটার ভোদা দেখতে পারোনা??
      দেখাবো বাসুদা..দেখাবো..একটু সবুর করো..
      কিন্তু আমার “এটা” দেখলেই যে তোমার “ওটা” পাগল হয়ে যাবে.. তখন কী করবা? গুম?

      Like

  2. nill বলেছেন:

    amio dekhte chai ………

    Like

  3. Robin, বলেছেন:

    Robin
    Interested Ladies call me 01937-145768

    Like

  4. ছন্নছাড়া বলেছেন:

    খালি কি ভোদা দেখালে চলবে?

    Like

  5. Robin বলেছেন:

    I m HOT BOY.-০১৬৭৭৭১৫৩৩৫
    1) আমি শুধুমাত্র শখের বিনিময়,
    **মেয়েদের (Voda)ভোদা/গুদ or Vagina
    চাটতে খুব পছন্দ করি।
    2)যদি সত্যিকারের কোনও মেয়ে /Ladies ,তার Voda/Gud or Vagina চোষাতে চাও,
    3) তাহলে আমাকে call koro;

    *Phone করে একটু সাহস করে কথা বলতে হবে,
    * আমার Mobile ফোন বন্ধ থাকলে,
    *আপনার নিজের Mobile ফোন থেকে, Name লিখে Message পাঠান.
    *অথবা Message আমার Facebook ID inbox-a পাঠান।

    Like

  6. rocky বলেছেন:

    dakhao na plz

    Like

  7. Sadman বলেছেন:

    Damnnnn!!!…
    I’m going crazy girl!…
    I need to fuck u soon..
    Trust me u won’t be disappointed….

    Like

  8. সুমন মাসান্ত বলেছেন:

    আমার বাড়াটা একটু চুসবে?

    Like

    • mamoni বলেছেন:

      ৃআমার গুদ চুসলে খুব ভালো লাগে ৷ কেউ আমার গুদ খেতে চাইলে কল করো ৷ 08609340163

      Like

  9. চোদানবাজ বলেছেন:

    হুমম

    Like

বন্ধুরা, লেখাটি সম্পর্কে তোমার মন্তব্য লিখো..প্লিজ..: (ইমেইল এড্রেস জনসমক্ষে প্রকাশ করা হয় না।)

